502

07/28/2021 দ্বিতীয় কন্যার বাবা হলেন সাকিব আল হাসান

দ্বিতীয় কন্যার বাবা হলেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক

২৪ এপ্রিল ২০২০ ২১:৪০

সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনাভাইরাস মহামারীর মাঝে লোকজন সবাই ঘরে বন্দি। খেলাধুলা বন্ধ হওয়ায় ক্রিকেটারদের অবস্থাও তাই। এই পরিস্থিতিতে যেন বাবা হওয়ার ধুম লেগেছে পুরুষ ক্রিকেটারদের মাঝে! চলতি মাসের শুরুতেই জানা গিয়েছিল, অতি দ্রতই পৃথিবীতে আসছে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান আর উম্মে আহমেদ শিশির দম্পতির দ্বিতীয় কন্যা সন্তান। অপেক্ষার প্রহর শেষ হলো আজ শুক্রবার।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত মাসেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। সেখানে কন্যা ও স্ত্রীর সঙ্গেই আছেন করোনাভাইরাসের এই লকডাউনের সময়টায়। সাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, আজ বিকাল সাড়ে ৪টায় দ্বিতীয় কন্যার জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। হাসপাতালে আছেন তারা।

এর আগে বড় মেয়ে আলায়না হাসান অব্রির একটি ছবি ফেসবুকে পোস্ট করে দ্বিতীয় কন্যার আগমনের ইঙ্গিত দেন সাকিব। ছবিতে দেখা যায়, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, 'বাসায় স্বাগতম।' এই ছবির ক্যাপশনে লেখা ছিল, 'বড় বোনের দায়িত্ব।' এই লকডাউনের মাঝেই দ্বিতীয় দফায় বাবা হয়েছেন জাতীয় দলের আরেক সুপারস্টার মাহমুদউল্লাহ রিয়াদ। জাতীয় দলের আরেক ক্রিকেটার মোহাম্মদ মিঠুনও মেয়ের বাবা হয়েছেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]