8859

09/20/2024 বিশ্বসুন্দরী হলেন পোল্যান্ডের ক্যারোলিনা

বিশ্বসুন্দরী হলেন পোল্যান্ডের ক্যারোলিনা

বিনোদন ডেস্ক

১৭ মার্চ ২০২২ ২৩:১৫

‘দেসপাসিতো’ খ্যাত দেশ পুয়ের্তো রিকোর রাজধানী সান হুয়ানে বসেছিল জমকালো আসর। সেখানেই দেওয়া হয় ২০২১ সালের মিস ওয়ার্ল্ড তথা বিশ্বসুন্দরীর খেতাব। রূপ ও গুণের জাদুতে এটি নিজের করে নেন পোল্যান্ডের মডেল ক্যারোলিনা বিলাস্কা।

বুধবার (১৬ মার্চ) অনুষ্ঠিত হয়েছে ৭০তম মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালে। সেখানেই সবাইকে টপকে সেরার মুকুট পরেন ক্যারোলিনা। এই আসরে দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছেন যথাক্রমে যুক্তরাষ্ট্রের শ্রী শাইনি আসেন ও আইভরি কোস্টের অলিভিয়া ইয়াস।

 ছবি : সংগৃহীত

মিস ওয়ার্ল্ডের তথ্য অনুসারে, বর্তমানে ক্যারোলিনা ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি করছেন। তার ইচ্ছে আছে পিএইচডি করার। আগে থেকেই তিনি মডেল হিসেবে কাজ করেন। আগামীতে মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার স্বপ্ন রয়েছে তার।

সুন্দরী তরুণী ক্যারোলিনা সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন। এছাড়া ভালোবাসেন দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে। এরকম কিছু কাজের সঙ্গে ইতোমধ্যে যুক্তও হয়েছেন তিনি। তার বিউটি উইথ আ পারপাস প্রোজের মাধ্যমে বাস্তুহারাদের সাহায্য করা হয়। এই সমস্যা নিয়ে জনগনের মধ্যে সচেতনাতা বাড়ানোর চেষ্টা করা হয়। প্রতি রবিবার এই প্রজেক্টের মাধ্যমে গরম খাবার, খাবার পানি, কাপড়, মাস্ক, জামাকাপড়, আইনি পরামর্শ, চিকিৎসাজনিত সাহায্য পৌঁছে দেওয়া হয় পোল্যান্ডের লডজ শহরের ৩০০ মানুষের কাছে।

উল্লেখ্য, মহামারি করোনাভাইরাসের কারণেই গত বছরের আয়োজনটি স্থগিত করা হয়েছিল। সেটিই এবার ঘোষণা করা হলো।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]