9540

04/20/2024 পুরুষদের মারধর করেন তাই বিয়ে হচ্ছে না, বললেন কঙ্গনা

পুরুষদের মারধর করেন তাই বিয়ে হচ্ছে না, বললেন কঙ্গনা

বিনোদন ডেস্ক

১৩ মে ২০২২ ২১:০১

বলিউডে এলিজেবল ব্যাচেলর বলতে যদি সালমান খানের নাম সামনে এলেও অবিবাহিত হিসেবে কঙ্গনার রানাউতের প্রসঙ্গও টানা হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছিলেন ‘কন্ট্রোভার্সি কুইন’। তার জবাব, লোকে গুজব রটিয়েছে যে, আমি নাকি ছেলেদের মারধর করি। এই জন্য তো আমাকে কেউ বিয়েই করবে না!

সদ্য ‘ধাকড়’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানে কঙ্গনার ক্ষুরধার অ্যাকশন দৃশ্যের ঝলকও মিলেছে। সেই সিনেমার প্রচারের জন্যই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই বিয়ে নিয়ে মুখ খোলেন অভিনেত্রী।

তড়িঘড়ি মাঝখানে ফুট কাটেন ‘ধাকড়’ সহ-অভিনেতা অর্জুন রামপাল। যাকে কিনা এই ছবিতে খলচরিত্রে দেখা গিয়েছে। রসিকতা করে অর্জুনের মন্তব্য, যে-ই কঙ্গনাকে বিয়ের সিদ্ধান্ত নিন না কেন, একটু ভেবেচিন্তে নেবেন। তার প্রশংসা করে অর্জুন বলেন, কঙ্গনা ভীষণই মিষ্টি, যত্নশীল ও ঈশ্বরভীরু মানুষ।

কঙ্গনা জানান, অর্পিতা-আয়ুষের ঈদের পার্টিতে যখন গিয়েছিলেন, সেদিন নাকি সবার মুখেমুখে ‘ধাকড়’-এর কথাই চলছিল। তার মন্তব্য, ট্রেলার যদি সবার এতটাই ভাল লাগে, তাহলে প্রকাশ্যেই প্রশংসা করতে পারেন। এতে লুকনোর কি আছে?

কঙ্গনা আরোও যোগ করেন, ‘মণিকর্ণিকা’ যখন রিলিজ করল তখন সবাইকে ব্যক্তিগতভাবে ফোন করে পাশে থাকার আবেদন জানিয়েছিলাম। এমনকি আমির খানকেও বলেছিলাম যে- তুমি তো ‘পিকে’, ‘দঙ্গল’-এর প্রচারের সময় আমাকে ডেকেছিলে, তো আমার ছবি নিয়েও কথা বলো... এসব নিয়ে এখন আর ভাবি না।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]