9915

09/20/2024 মমতার মন্ত্রিসভায় রদবদল

মমতার মন্ত্রিসভায় রদবদল

আন্তর্জাতিক ডেস্ক

৩ আগস্ট ২০২২ ০৪:৩৫

বর্ষীয়ান দুই নেতার মৃত্যু ও শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে দুর্নীতির দায়ে গ্রেপ্তারের পর মন্ত্রিসভায় রদবদল আনতে যাচ্ছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল সোমবারই এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা করার কথা ছিল। কিন্তু নানা কারণে ঘোষণা করা হয়নি। নতুন মন্ত্রী হবার সম্ভাবনা র‍য়েছে বাবুল সুপ্রিয়, তাপস রায়, পার্থ ভৌমিক এবং স্নেহাশিস চক্রবর্তী।

অন্যদিকে, তৃণমূল সূত্রে জানা গেছে, মন্ত্রিসভা থেকে বাদ পড়তে পারেন মন্ত্রী পরেশ অধিকারী, চন্দ্রনাথ সিংহ, সৌমেন দাস মহাপাত্র, রত্না দে নাগ।

এনডিটিভি জানিয়েছে, সোমবারএ রদবদল করে ফেলার গুঞ্জন ছিল। কিন্তু মন্ত্রিসভার এক বৈঠকের পর তিনি সাংবাদিকদের বলেন, ‘আমরা মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং সাধন পাণ্ডেকে হারিয়েছি। পার্থ এখন জেলে। কিন্তু তাদের কাজটা করতে হচ্ছে। একা এত কিছু সামলানো আমার পক্ষে সম্ভব না।’

উল্লেখ্য,ইডির হাতে গ্রেপ্তারের পর পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। একই সঙ্গে দলের সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে। দলের ভাবমূর্তি রক্ষায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে একটি মহল দাবি করেছে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]