ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা জুন ২০২০, ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭


ত্রাণ চোরদের কঠোর শাস্তি দাবি করলেন জিএম কাদের


প্রকাশিত:
১৪ মে ২০২০ ১৭:০৪

আপডেট:
১৪ মে ২০২০ ১৭:০৬

ফাইল ছবি

ত্রাণ চোরদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ত্রাণ চোরদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে অন্য কেউ আর ভবিষ্যতে ত্রাণ চুরি করতে সাহস না পায়।

বৃহস্পতিবার (১৪ মে) রাজধানীর কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয় ঢাকা-৪ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলার ঈদ উপহার নেতাকর্মীদের মাঝে বিতরণ অনুষ্ঠানে এ দাবি ক্রেন তিনি।

তিনি বলেন, দেশের এমন সংকটময় মুহূর্তে হতদরিদ্র মানুষ জীবিকা হারিয়ে ত্রাণের জন্য রাস্তায় ঘুরছে। খেটে খাওয়া মানুষদের বাঁচাতে সরকারও ব্যাপক ত্রাণ কার্যক্রম চালাচ্ছে। কিন্তু একদল অসাধু জনপ্রতিনিধি হতদরিদ্রের ত্রাণ সামগ্রী চুরি করছে। তাদের কেউ কেউ গ্রেফতার হয়েছে এবং সাময়িক বরখাস্ত কয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, সাময়িক বরখাস্তই যথেষ্ট নয়, ত্রাণ চোরদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে অন্য কেউ আর ভবিষ্যতে ত্রাণ চুরি করতে সাহস না পায়।

তিনি বলেন, সরকার বিভিন্ন সময়ে স্বাস্থ্য খাতে বিপুল পরিমাণে অর্থ বরাদ্দ দিয়েছেন। এখন অভিযোগ উঠেছে, সেই বরাদ্দ লোপাট হয়েছে। সরকারের উচিত একটি তদন্ত কমিশন গঠন করা। যদি কেউ দোষী প্রমাণ হয় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া উচিত।

এসময় আরো উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, সরফুদ্দিন আহমেদ সিপু, এম এ সোবহান প্রমুখ।

 



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top