বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


হাসপাতালে ভর্তি খালেদা জিয়া


প্রকাশিত:
১৪ নভেম্বর ২০২১ ০৮:৫৯

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৯:১৪

ছবি-সংগৃহীত

আবারও রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে। শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় তাকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালে নেওয়া হয়।

দলীয় সূত্র জানিয়েছে, খালেদা জিয়া নানা ধরনের শারীরিক অসুস্থতায় ভুগছেন। এ অবস্থায় তাকে বাসায় রেখে চিকিৎসাসেবা দেওয়া সম্ভব হচ্ছে না। যেকোনো সময় তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার আশঙ্কা আছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা দরকার। খালেদা জিযা অনিচ্ছুক হওয়া সত্বেও শারীরিক অবস্থা বিবেচনায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ‘ম্যাডামের কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা প্রয়োজন। এজন্য তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।’

বিএনপির চেয়ারপারসনের ঘনিষ্ঠ এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, খালেদা জিয়ার শরীরের অবস্থা ভালো নয়। এবার হয়তো লম্বা সময় তাকে হাসপাতালে থাকতে হবে।

তিনি বলেন, ‘বেগম জিয়াকে কোনোভাবেই হাসপাতালে যাওয়ার ব্যাপারে রাজি করানো যাচ্ছিল না। তার দুই পুত্রবধূ ডা. জোবাইদা রহমান ও সৈয়দ শর্মিলা রহমান সিঁথি অনেক বুঝিয়ে তাকে হাসপাতালে যেতে রাজি করিয়েছেন।’



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top