শনিবার, ৪ঠা ডিসেম্বর ২০২১, ২০শে অগ্রহায়ণ ১৪২৮


বিএনপি চায় খালেদা জিয়া অসুস্থ থাকুক: হাছান মাহমুদ


প্রকাশিত:
২১ নভেম্বর ২০২১ ২২:০৯

আপডেট:
৪ ডিসেম্বর ২০২১ ১৬:২৬

ছবি-সংগৃহীত

বিএনপির উদ্দেশ্য খালেদা জিয়ার স্বাস্থ্য যেন ভালো না হয়। তারা চায় বেগম জিয়া সবসময় অসুস্থ থাকুক। তাহলে উনারা বলতে পারবেন তাকে বিদেশ পাঠাতে হবে। তারা বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে, যা অনভিপ্রেত। এমটাই বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (২১ নভেম্বর) রাজধানীর বনানীতে একটি অভিজাত হোটেলে বিশ্ব টেলিভিশন দিবস উপলক্ষে গোলটেবিল বৈঠক শেষে তিনি এসব কথা বলেন। বৈঠকটির আয়োজন করে অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স- অ্যাটকো।

তথ্যমন্ত্রী বলেন, শনিবার বেগম জিয়াকে বিদেশ নেওয়ার জন্য নয়াপল্টনে তাদের কার্যালয়ের সামনে গণঅনশন করা হয়। নয়াপল্টনের কার্যালয়ের সামনে দোকানপাট থেকে খবর নিয়ে যেটি জানা গেছে, গণঅনশনের সময় সেখানে খাবারের দোকানগুলোতে ভালো বেচা-বিক্রি হয়েছে। সেখানে অনেক রাজনৈতিক নেতা বক্তব্য রেখেছেন, যাদের মানুষ রাজনীতিতে পরিত্যক্ত মনে করে। যারা রাজনীতিতে গুরুত্বহীন হয়ে গেছেন, তারা সেখানে গিয়ে অনেকেই তাদের গুরুত্বটা বাড়ানোর চেষ্টা করেছেন।

খালেদা জিয়াকে তার হাঁটুর ব্যথা কিংবা পেটের অসুবিধার জন্য কেন বিদেশ পাঠাতে হবে- এমন প্রশ্ন রেখে তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে হাজার হাজার, লাখ লাখ মানুষের চিকিৎসা হয়। ভালো চিকিৎসা হচ্ছে। বাংলাদেশে বিশ্বমানের বেশ কয়েকটি হাসপাতালও হয়েছে। কথায় কথায় তারা বেগম জিয়াকে বিদেশে পাঠিয়ে দিতে চাচ্ছেন না কি বেগম জিয়া পালাতে চাচ্ছেন, সেটিই এখন প্রশ্ন।

মন্ত্রী আরও বলেন, কিন্তু তিনি দেশেই চিকিৎসায় ভালো হয়েছেন। অবশ্যই বেগম জিয়া সুস্থ থাকুক, দ্রুত সুস্থ হয়ে ঘরে ফেরত যান আমিও সে কামনা করি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top