রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


বাঁচা-মরার লড়াই লঙ্কানদের


প্রকাশিত:
৩০ অক্টোবর ২০২২ ০০:১৪

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৪

ছবি সংগৃহীত

প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে বিধ্বস্ত করার দ্বিতীয় ম্যাচেও সে প্রস্তুতি ছিল নিউজিল্যান্ডের। কিন্তু বৃষ্টি বাধা হয়ে দাঁড়ানোয় আফগানিস্তানের বিপক্ষে মাঠেই নামতে পারেনি কিউইরা। তৃতীয় ম্যাচে এসে শ্রীলঙ্কার মুখোমুখি তাসমান সাগর পাড়ের দেশটি।

তবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আজ বৃষ্টির শঙ্কা নেই। যে কারণে সময়মত টসও হয়ে গেলো। লঙ্কানদের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড।

শ্রীলঙ্কারও এটি তৃতীয় ম্যাচ। আগের দুই ম্যাচের একটিতে (আয়ারল্যান্ড) জিতেছে লঙ্কানরা, অন্যটিতে অস্ট্রেলিয়ার কাছে হেরেছে তারা। আজ তৃতীয় ম্যাচে লঙ্কানদের জন্য বাঁচা-মরার লড়াই। জিততে পারলে সেমির সম্ভাবনা টিকে থাকবে। হারলে সেমির সম্ভাবনা শেষ হয়ে যাবে।

নিউজিল্যান্ড অধিনায়ক কেনে উইলিয়ামসন বলেন, ‘উইকেটটা দারুণ দেখাচ্ছে। এর আগেও এখানে খেলেছি। সুতরাং, আমরা চাই স্কোরবোর্ডে কিছু রান তুলতে এবং সেটাকে রক্ষা করতে। একটি পরিবর্তন নিয়ে খেলছে নিউজিল্যান্ড। মার্ক চাপম্যানের পরিবর্তে নেয়া হয়েছে ড্যারিল মিচেলকে।’

শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকাও চেয়েছিলেন প্রথমে ব্যাট করতে। তিনি বলেন, ‘সত্যি বলতে, আমরাও চেয়েছিলাম প্রথমে ব্যাট করতে। তবে এখন তো আর কিছুই করার নেই। আমরা ভালো রান তাড়া করতে পারি। সুতরাং, আমরা আত্মবিশ্বাসী। একটি পরিবর্তন আনা হয়েছে দলে। বিনুরা ফার্নান্দো ইনজুরির কারণে একাদশে নেই। তার পরিবর্তে এসেছেন কাসুন রাজিথা।’

নিউজিল্যান্ডে একাদশ

ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, জেমস নিশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, লোকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

শ্রীলঙ্কা একাদশ

কুশাল মেন্ডিস (উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, মাহিশ থিকশানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।


সম্পর্কিত বিষয়:

শ্রীলঙ্কা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top