শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


সাকিবের আউট নিয়ে আম্পায়ারকে কি বললেন মুশফিক


প্রকাশিত:
৮ নভেম্বর ২০২২ ০১:০৪

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৩:৩১

ছবি সংগৃহিত

সর্বপ্রথম ভারতের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের হার ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল বিরাট কোহলির ফেইক ফিল্ডিংয়ের ঘটনা। সে ফেক থ্রোর ঘটনাটি এক প্রকার আম্পায়ারের চোখ এড়িয়ে গিয়েছিল মাঠে। এরপর গতকাল রবিবার অ্যাডিলেডে পাকিস্তান ম্যাচেও আম্পায়ারের এক সিদ্ধান্ত গিয়েছে বাংলাদেশের বিপক্ষে। সাকিব আল হাসানের আউটে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তটি রীতিমতো আলোচনার টেবিলে বিশ্বজুড়ে এখন।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ঘটনাটা ঘটেছিল ইনিংসের ১১তম ওভারে। সৌম্য সরকারের বিদায়ের পর মাঠে এসে প্রথম বলেই সাকিব খানিকটা বেরিয়ে এসে খেলতে চেয়েছিলেন শাদাবকে। তবে তার গুগলিটা গিয়ে আঘাত হানে বাংলাদেশ অধিনায়কের প্যাডে। খানিকটা অপেক্ষা করে আঙুল তুলে দেন মাঠের আম্পায়ার। আম্পায়ারের এমন সিদ্ধান্ত মেনে নিতে পারেননি নাজমুল হোসেন শান্ত থেকে শুরু করে মাশরাফি বিন মর্তুজা পর্যন্ত।

এরপর আবার সেই আউট নিয়ে ক্ষোভ ঝাড়লেন বাংলাদেশ দলের তারকা উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম। এই আউটের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়কও টুইটারের এক টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন লিখেছেন, 'টিভি আম্পায়ারের দারুণ সিদ্ধান্ত।' সঙ্গে আবার জিব কেটে হাসির ইমোজি ব্যবহার করেছেন তিনি।

এর আগে ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমান তারকা ধারাভাষ্যকার আকাশ চোপড়াও মানতে পারেননি সাকিবের এই আউট। টুইটারে তিনি লিখেছিলেন, 'সাকিবের ব্যাটটা মোটেও মাটি ছোঁয়নি। ব্যাটের ছায়ার দিকে মনোযোগ দিন। স্পাইক ছিল তখন। বলের ব্যাটে আঘাত করা ছাড়া অন্য কিছুই হতে পারে না। বাংলাদেশ বাজে আম্পায়ারিংয়ের শিকার হলো।'


সম্পর্কিত বিষয়:

আলোচনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top