বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


করোনার বিশেষ তহবিলে ক্রিকেটারদের বেতনের অর্ধেক দান


প্রকাশিত:
২৫ মার্চ ২০২০ ২১:৩২

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০০

ফাইল ছবি

করোনাভাইরাস মোকাবিলায় হাত বাড়িয়েছেন বাংলাদশের ক্রিকেটারেরাও। নিজেদের বেতনের অর্ধেক অনুদান হিসেবে দিয়ে গঠন করেছেন বিশেষ তহবিল। এই মুহূর্তে তহবিলে ৩০ লাখ ১৫ হাজার টাকা জমা পড়েছে। তবে সরকারি কর বাদ দিলে সেই টাকার পরিমাণ দাঁড়াবে ২৬ লাখ টাকা।

প্রাণঘাতী করোনাভাইরাসের আঘাতে বিপর্যস্ত সারাবিশ্ব। প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে এ মহামারী ভাইরাসে আক্রান্ত ও মৃত মানুষের সংখ্যা। এরই মধ্যে বাংলাদেশে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা ৩৯ আর মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচে। আর এ ভাইরাসের জন্য বিশেষ তহবিল ঘোষণা করা হয়েছে সরকারের পক্ষ থেকে।

আজ (বুধবার) বেলার ১২টার খানিক আগে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছে ক্রিকেট বোর্ডের একটি সুত্র। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ বিষয়টি জানিয়ে এক বিষদ বার্তা দিয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক মুশফিকুর রহীম। যেখানে তিনি সকলকে আহ্বান জানিয়েছেন নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার।

মুশফিক তার পোস্টে লিখেছেন, ‘আসসালামুআলাইকুম। আপনারা সবাই জানেন করোনাভাইরাসের সংক্রমণে চারদিকে ক্রমেই ছড়িয়ে পড়েছে কোভিড-১৯ রোগ। এই রোগ প্রতিরোধে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে পুরো বিশ্ব। বাংলাদেশও ব্যতিক্রম নয়। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে যার যার জায়গা থেকে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top