ঢাকা বুধবার, ২৩শে সেপ্টেম্বর ২০২০, ৯ই আশ্বিন ১৪২৭


প্রিমিয়ার লিগে দল কিনলেন রাকুল প্রীত


প্রকাশিত:
১৬ সেপ্টেম্বর ২০২০ ১৫:৫০

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২০ ১২:৪০

ছবি-সংগৃহীত

বিভিন্ন লিগে বিভিন্ন খেলার দল কেনা তারকাদের জন্য নতুন কিছু নয়। পৃথিবীজুড়ে অনেক তারকাই জনপ্রিয় নানা দলের সঙ্গে মালিকানায় জড়িত। তবে বলিউডে এই ছলটা বেশি। শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিনতারা ক্রিকেট দলের মালিক। অভিষেক বচ্চনের আছে একটি ফুটবল দল। তবে অভিনেত্রী রাকুল প্রীত সিং কিনেছেন একটি টেনিস দল।

দেশের তরুণ টেনিস প্রতিভাদের বিকাশের লক্ষে ভারতে টেনিস প্রিমিয়ার লিগ পরিচালনা করা হয়। আইএটিএ (অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন) এবং এমএসএলটিএ (মহারাষ্ট্র স্টেট লন টেনিস অ্যাসোসিয়েশন) এর একটি যৌথ আয়োজন এই লিগ। এবারে লিগের দ্বিতীয় আসর অনুষ্ঠিত হবে।

এখানে ফিনেকাব হায়দরাবাদ স্ট্রাইকার্সের অংশীদার হওয়ার কারণে অভিনেতা রাকুল প্রীত সিং গর্বিত ক্রীড়া দলের মালিকদের তালিকায় যোগ দিয়েছেন। রাকুল সম্প্রতি এক বিবৃতিতে টুর্নামেন্টে অংশ নিয়ে আনন্দ প্রকাশ করেছেন। জীবনের বিভিন্ন স্তরে খেলাধুলা কতটা গুরুত্বপূর্ণ তা জানার জন্য তিনি তার সেনাবাহিনীর পটভূমিকেও কৃতিত্ব দিয়েছেন।

তিনি কি কখনও টেনিসে হাত চেষ্টা করেছেন? সে ব্যাপারে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি ছোটবেলায় খেলেছি। জাতীয় পর্যায়ে গল্ফও খেলার চেষ্টা করেছি। তবে মডেলিংয়ে সময় দিতে গিয়ে পেরে উঠিনি। তবে আমি খুশি যে এখন থেকে লিগ টেনিসের একটি অংশ হয়ে উঠতে পারবো।’

রাকুল যদিও দিল্লির বাসিন্দা, তিনি হায়দরাবাদে দল কেনার কারণ হলো এই শহরেই তার চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু হয়েছিলো।



আপনার মূল্যবান মতামত দিন:


Top