বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


করোনা ভাইরাসের কারণে স্থগিত হলো মুজিববর্ষের বিশেষ ক্রিকেট ম্যাচ


প্রকাশিত:
১২ মার্চ ২০২০ ০১:১৭

আপডেট:
১২ মার্চ ২০২০ ০১:২৩

ফাইল ছবি

সময় নিউজ: করোনা ভাইরাস নিয়ে এখন আতঙ্কিত সারা বিশ্ব। আর করোনার প্রভাবের কারণে মুজিববর্ষ উপলক্ষ্যে বিসিবি কর্তৃক আয়োজিত বিশ্ব একাদশ বনাম অবশিষ্ট এশিয়া একাদশের মধ্যকার বিশেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ আপাতত স্থগিত করা হয়েছে। একই সঙ্গে স্থগিত ঘোষণা করা হয়েছে এ উপলক্ষ্যে অনুষ্ঠিতব্য বিশেষ কনসার্টও।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপনের অংশ হিসেবে আগামী ২১ ও ২২ মার্চ এশিয়া ও অবশিষ্ট বিশ্ব একাদশকে নিয়ে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সবকিছুই ঠিকঠাক করে রেখেছিল। কিন্তু অনাহুত বাগড়া দিলো করোনাভাইরাস। করোনাভাইরাসের কারণে মুজিব হান্ড্রেড টি-টোয়েন্টি নামের এই সিরিজটি স্থগিত করতে বাধ্য হলো বিসিবি। আগামী ১৮ মার্চ ঢাকায় বিসিবির আয়োজনের হওয়ার কথা ছিল ভারতের বিখ্যাত সুরকার ও শিল্পী এ আর রহমানের কনসার্ট। সেটিও স্থগিত হয়ে গেছে। বিসিবি ভবিষ্যতে সুবিধাজনক সময়ে কনসার্টটি আয়োজন করতে চায়।

আলোচনা এবং গুঞ্জন- যাই বলা হোক না কেন, আগে থেকেই ছিল। মুজিবর্ষের অনুষ্ঠান যখন সরকারীভাবেই সীমিত করে আনা হয়েছে, জনসমাগমপূর্ণ অনুষ্ঠানগুলো স্থগিত ঘোষণা করা হয়েছে, তখন বিসিবিও যে একই উপলক্ষে বিশেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ এবং কনসার্ট আয়োজন করতে পারবে না, তা প্রায় নিশ্চিতই ছিল।

আগেরদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে আসেন বিসিবি সভাপতি। সেই সাক্ষাতে বিসিবি সভাপতিকে কি নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী, সেটা অবশেষে জানা গেলো আজ বিকেলে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top