ঢাকা সোমবার, ৩০শে মার্চ ২০২০, ১৬ই চৈত্র ১৪২৬


করোনা ভাইরাসের কারণে স্থগিত হলো মুজিববর্ষের বিশেষ ক্রিকেট ম্যাচ


প্রকাশিত:
১১ মার্চ ২০২০ ১৯:১৭

আপডেট:
১১ মার্চ ২০২০ ১৯:২৩

ফাইল ছবি

সময় নিউজ: করোনা ভাইরাস নিয়ে এখন আতঙ্কিত সারা বিশ্ব। আর করোনার প্রভাবের কারণে মুজিববর্ষ উপলক্ষ্যে বিসিবি কর্তৃক আয়োজিত বিশ্ব একাদশ বনাম অবশিষ্ট এশিয়া একাদশের মধ্যকার বিশেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ আপাতত স্থগিত করা হয়েছে। একই সঙ্গে স্থগিত ঘোষণা করা হয়েছে এ উপলক্ষ্যে অনুষ্ঠিতব্য বিশেষ কনসার্টও।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপনের অংশ হিসেবে আগামী ২১ ও ২২ মার্চ এশিয়া ও অবশিষ্ট বিশ্ব একাদশকে নিয়ে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সবকিছুই ঠিকঠাক করে রেখেছিল। কিন্তু অনাহুত বাগড়া দিলো করোনাভাইরাস। করোনাভাইরাসের কারণে মুজিব হান্ড্রেড টি-টোয়েন্টি নামের এই সিরিজটি স্থগিত করতে বাধ্য হলো বিসিবি। আগামী ১৮ মার্চ ঢাকায় বিসিবির আয়োজনের হওয়ার কথা ছিল ভারতের বিখ্যাত সুরকার ও শিল্পী এ আর রহমানের কনসার্ট। সেটিও স্থগিত হয়ে গেছে। বিসিবি ভবিষ্যতে সুবিধাজনক সময়ে কনসার্টটি আয়োজন করতে চায়।

আলোচনা এবং গুঞ্জন- যাই বলা হোক না কেন, আগে থেকেই ছিল। মুজিবর্ষের অনুষ্ঠান যখন সরকারীভাবেই সীমিত করে আনা হয়েছে, জনসমাগমপূর্ণ অনুষ্ঠানগুলো স্থগিত ঘোষণা করা হয়েছে, তখন বিসিবিও যে একই উপলক্ষে বিশেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ এবং কনসার্ট আয়োজন করতে পারবে না, তা প্রায় নিশ্চিতই ছিল।

আগেরদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে আসেন বিসিবি সভাপতি। সেই সাক্ষাতে বিসিবি সভাপতিকে কি নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী, সেটা অবশেষে জানা গেলো আজ বিকেলে।


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
ফোন: +৮৮-০২-৪৭৪৪৭৩৭৩, +৮৮-০২-৪৭৪৪৫৯১৬; মোবাইল: ০১৭৮২ ৫৫২ ৬৬২।
ইমেইল : shomoynewsbd.net@gmail.com; shomoynews@yahoo.com
নির্বাহী সম্পাদক: আঞ্জুমান আরা

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top