রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


নিউ ইয়র্কে দুয়ো শুনলেন ব্যর্থ লিটন-শান্তরা


প্রকাশিত:
২ জুন ২০২৪ ১৮:৩৫

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩৯

ছবি- সংগৃহীত

লম্বা সময় ধরে অফফর্মে বাংলাদেশের টপ অর্ডার। বিশেষ করে লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও এই ব্যর্থতার বৃত্ত ভাঙতে পারেননি তারা। বরং ভারতের বিপক্ষে দ্রুত সাজঘরে ফিরে দলের বিপদ বাড়িয়েছেন। এমন বাজে পারফরম্যান্সের কারণে মাঠেই শান্ত-লিটনদের দুয়ো দিয়েছেন সমর্থকরা।

ভারত আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮২ রান করেছিল ভারত। তাদের হয়ে ঋষভ পান্ত ৩২ বলে ৫৩ রান করেন। তাছাড়া হার্দিক পান্ডিয়া ৪০ ও সূর্যকুমার যাদব ৩২ রান করেছেন।

জবাবে খেলতে নেমে শুরু থেকেই ধুঁকতে থাকে বাংলাদেশ। ইনিংসের প্রথম ওভারেই সাজঘরে ফেরেন সৌম্য। ২ বল খেলে ডাক মারেন এই ওপেনার। তিনে নেমে ৮ বলে ৬ রানের বেশি করতে পারেননি লিটন দাস। আর চারে নেমে ৬ বল খেলেও রানের খাতা খোলার আগেই ফিরেছেন শান্ত।

টপ অর্ডারের তিন ব্যাটারের এমন ব্যর্থতায় ম্যাচ থেকেই ছিটকে যায় বাংলাদেশ। তাতে হতাশ হয়েছেন স্টেডিয়ামে উপস্থতিত দর্শকরা। লিটন-শান্তরা যখন ব্যর্থ হয়ে ড্রেসিংরুমে ফিরেছেন তখন গ্যালারিতে বসে দুয়ো দিয়ে নিজেদের ক্ষোভ ঝেড়েছেন সমর্থকরা।

অবশ্য শেষের দিকে মাহমুদউল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসান ব্যাটিংয়ে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করেছেন। দুই অভিজ্ঞ ব্যাটারের কল্যাণে একশ পার হয় বাংলাদেশের ইনিংস।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top