রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


আর্জেন্টিনা ভক্তদের সুখবর দিলেন স্কালোনি


প্রকাশিত:
৩ জুন ২০২৪ ১৪:৫১

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০২

ছবি- সংগৃহীত

আগামী ২১ জুন বসবে কোপা আমেরিকার আসন্ন আসর। যেখানে উদ্বোধনী ম্যাচে কানাডার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মিশন শুরু করার আগে লিওনেল স্কালোনি ইস্যুতে সুখবর পেয়েছে লা আলবিসেলেস্তেরা। গত বছরের নভেম্বরে ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ব্রাজিলকে ১-০ গোলে পরাজিত করেছিল আর্জেন্টিনা। সে ম্যাচের পর আকাশী নীল জার্সিধারীদের কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিলেন স্কালোনি।

এর প্রেক্ষিতে গত জানুয়ারিতে আর্জেন্টিনার বেশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছিল, কোপা আমেরিকা পর্যন্ত লিওনেল মেসিদের ডাগআউট বসবেন স্ক্যালোনি। এবার সোজাসাপ্টা কথায় রক্ষণভাগের সাবেক এই ফুটবলার জানালেন, যতদিন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) চাইবে ততদিন থেকে যাবেন তিনি।

গণমাধ্যমকে স্কালোনি বলেন, ‘গত বছরটা আমার জন্য খুব একটা ভালো যায়নি। তখন মনে হয়েছিল, আমাকে থামতে হবে। আমার জন্য নভেম্বরের বিষয়টা ভালো ছিল না। এখন আমি সব প্রাণশক্তি নিয়ে এখানে আছি। যত দিন এএফএ চাইবে আমি ততদিন দায়িত্ব পালন করে যাব।’

মেসির চোট এবং কোপা আমেরিকা দলে পাওলো দিবালার না থাকা প্রসঙ্গে স্কালোনি বলেন, ‘মেসি পুরোপুরি ফিট আছে। সে দলীয় অনুশীলনে যোগ দেবে। দিবালা আমাদের স্নেহের একজন। তবে এটাও বলতে হয় যে, দল সবার আগে। বর্তমান পরিস্থিতিতে কিছু জায়গায় আমাদের সমস্যা আছে।’

‘এজন্য দিবালাকে দলে যুক্ত না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা জানি ওর যোগ্যতা কেমন। এটাও জানি সে আমাদের কি দিতে পারে। এতকিছুর পরও তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছে আমাদের।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top