শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


রেসলিংকে বিদায় জানালেন জন সিনা


প্রকাশিত:
৭ জুলাই ২০২৪ ১৩:৪৬

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৫৯

ছবি- সংগৃহীত

রেসলিংকে বিদায় জানালেন ১৬ বারের চ্যাম্পিয়ন জন সিনা। এর মধ্য দিয়ে দীর্ঘ ২২ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন তিনি। শনিবার টরন্টোর স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায় ডব্লিউডব্লিউই এর মানি ইন দ্য ব্যাংকে অবসরের ঘোষণা দিয়েছেন ৪৭ বছর বয়সী এই রেসলার।

সবাইকে চমকে দিয়ে দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, দুই যুগের বেশ সময় ধরে আমি ডব্লিউডব্লিউই'তে রয়েছি এবং এটাই সময়। আমরা এখন যেখানে আছি সেখানে আসার যাত্রাটা আমি পুরো দেখেছি। ডব্লিউডব্লিউই এখন শহরের অন্যতম জনপ্রিয়, কিন্তু আমি এখানে দেখেছি অনেক কঠিন দিক। যখন কেউ আমার নাম জানত না, কেউ বন্ধু হতে চাইত না তখন আমার পাশে ছিল ভক্তরা। আমি এই সময়ে একটা জিনিস দেখেছি, শীত হোক বা গ্রীষ্ম সমর্থকরা সবসময় আমার পাশে থাকেন।

তবে ক্যারিয়ারকে বিদায় জানালেও আগামী বছরের রয়্যাল রাম্বল, এলিমিনেশন চেম্বার এবং রেসেলম্যানিয়ায় শেষবারের মতো প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি এবং সেটিই হবে তার চূড়ান্ত বিদায়ী ইভেন্ট।

২০০২ সালে রেসলিংয়ে আত্মপ্রকাশ ঘটে জন সিনার। এরপর দ্রুত ভক্তদের কাছে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি রেসলিং ছেড়ে অভিনয়ের দিকে নজর দেন। ২০১৮ সাল থেকে তিনি পার্টটাইম অভিনেতা হিসেবে কাজ শুরু করেন। ডোয়েন জনসনকে দেখেই তিনি অভিনয় জগতে পা দেন। তবে রেসলিং থেকে লম্বা সময়ের জন্য বিরতি নেননি। পেশাদার রেসলিং থেকে জন সিনার এই অপ্রত্যাশিত অবসরের ঘটনায় চমকে গিয়েছেন তার ভক্তরা। জন সিনা রেসলিংয়ে যা দিয়েছেন তাতে তার শেষটা স্বপ্নের মতো হোক এমনটাই চাইছেন সমর্থকরা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top