রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তির ১২ মাসের কারাদণ্ড


প্রকাশিত:
১৩ জুলাই ২০২৪ ১৮:২২

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৫

ছবি- সংগৃহীত

স্ত্রী ও দুই সন্তানকে পরিত্যাগ করায় ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি প্যাট্রিস এভরাকে ১২ মাসের কারাদণ্ড দিয়েছেন নঁতেরের ফৌজদারি আদালত। এভরার আইনজীবীর বরাত দিয়ে খবরটি জানিয়েছে ফ্রান্সের পত্রিকা লা পারিসিয়ান।

এক বছরের কারাদণ্ডের সঙ্গে এভরাকে আরও দুই বছরের স্থগিত কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে তার স্ত্রীর মানসিক ক্ষতির জন্য চার হাজার এবং আইনি লড়াইয়ের ব্যয় বাবদ আরও দুই হাজার ইউরো জরিমানাও করা হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ডিফেন্ডারকে।

২০২১ সালের ১ মে থেকে ২০২৩ সালের ২৮ সেপ্টেম্বরের মধ্যে স্ত্রী ও দুই সন্তানকে পরিত্যাগ করার অভিযোগে এই শাস্তি পেয়েছেন এভরা। এই শাস্তির বিরুদ্ধে আপিল করেছে ফ্রান্স ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা।

আদালত এভরার শাস্তি ঘোষণার পর সরকারি কৌঁসুলি নাথালিয়ে দুবোইস লা পারিসিয়ানকে বলেন, ‘এই সিদ্ধান্তকে স্বাগত জানাই। আমি আশা করছি যে এর মাধ্যমে এভরার পরিবার অবশেষে বুঝতে পারবে যে তিনি আইনের ঊর্ধ্বে নন। একই সঙ্গে আমরা সবাই বুঝতে পারব যে আমরা হুটহাট আমাদের স্ত্রী আর সন্তানদের পরিত্যাগ করতে পারি না।’

আপিল করার কথা জানিয়ে এভরার আইনজীবী মে জেরম বুরসিকান বলেন, জনাব প্যাট্রিস এভরা একটি আপিল করেছেন। সেই আপিলে তিনি জানিয়েছেন যে দক্ষিণ ফ্রান্সে স্ত্রীকে একটি ফ্ল্যাট, সুইমিংপুলসহ একটি বাড়ি এবং দৈনন্দিন ব্যয় নির্বাহের জন্য ২০ লাখ ইউরো দিয়েছেন। এ অর্থ তিনি ফেরত দিতে অস্বীকার করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top