রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


ম্যানসিটিতে থাকচ্ছেন গার্দিওলা


প্রকাশিত:
২৭ জুলাই ২০২৪ ১৯:৫৮

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪০

ছবি- সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম শেষ হলেই প্রতিবছরই ভবিষ্যৎ নিয়ে শিরোনাম আসেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। আসছে মৌসুমে ম্যানচেস্টার সিটির সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা পেপ গার্দিওলার। সময় যত গড়াচ্ছিল সিটির ডেরার স্প্যানিয়ার্ডের থাকার সম্ভাবনা ততই ক্ষীণ হচ্ছিল। তার মাঝেই অবশ্য নতুন কিছুর ইঙ্গিত দিলেন অভিজ্ঞ এই কোচ।

তাতে সিটি সমর্থকরা খুশি হওয়ারি কথা। ‘ট্যাকটিকেল মাস্টার মাইন্ড’ খ্যাত এই কোচ যে আশা দিয়েছেন তাদের ডাগআউটে আরও লম্বা সময় থাকার। প্রাক-মৌসুম প্রস্তুতি সারতে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা সিটির। তা নিয়ে কথা বলতে গিয়েই গার্দিওলা জানিয়েছেন নিজের থাকা না থাকা নিয়ে।

গার্দিওলা বলেন, ‘আমি যখন কথাটা বলেছিলাম সময়টা সঠিক ছিল না। কিন্তু আমি বলতে চেয়েছিলাম এখানে আমার আট বছর হয়ে গেছে আরও আট বছর যে এখানে থাকবো তার সম্ভাবনা খুবই কম। সে জন্যই আমি বলেছিলাম আমি থাকার চেয়ে চাকরি ছাড়ার বেশি কাছাকাছি। কিন্তু আমি বলিনি যে এখনি চলে যাচ্ছি। আমি যখন চলে যাবো, তখন বলে দিবো যে চলে যাচ্ছি, আর সেটা আমি এখনও বলিনি।’

ম্যানসিটিতে থাকার ইঙ্গিত দিয়ে গার্দিওয়ালা বলেন, ‘নতুন চুক্তিতে যাওয়ার সম্ভাবনা আমি উড়িয়ে দিতে পারছি না। শুধু আমার জন্য না, ক্লাবের জন্যও যাতে সিদ্ধান্তটা সঠিক হয় আমি তা নিশ্চিত করতে চাই।’

২০১৬ তে বায়ার্ন মিউনিখ ছেড়ে সিটিতে আসেন গার্দিওলা। একটানা নয় মৌসুম ইংলিশ চ্যাম্পিয়নদের ডাগআউটে কাটিয়েছেন। যা তার কোচিং ক্যারিয়ের সর্বোচ্চ সময়ই। এই সময়ে সিটিকে নিয়ে গেছেন বিশ্বের অন্যতম সেরা ক্লাবগুলোর কাতারে। প্রিমিয়ার লিগে তো সিটিকে বানিয়ে ফেলেছেন অপ্রতিরোধ্য। দলটিকে একবার জিতিয়েছেন তাদের বহু প্রতীক্ষিত চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাও।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top