মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


শেষ ষোলোতেই মেসিহীন মায়ামির বিদায়


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২৪ ১১:৪৫

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:৪৩

ফাইল ছবি

নো মেসি, নো পার্টি! ইন্টার মায়ামির পরিস্থিতিকে এভাবে ব্যাখ্যা করা যেতেই পারে। গেল মৌসুমে ইন্টার মায়ামিতে যোগ দিয়েই লিওনেল মেসি পেয়েছিলেন লিগস কাপ। ১০ গোল করে হয়েছিলেন টুর্নামেন্টের শীর্ষ গোলদাতা, সেইসঙ্গে পেয়েছিলেন আসরের সেরা খেলোয়াড়ের স্বীকৃতি। আর মেসি যখন অতিমানবীয়, দলের সাফল্য তখন অবধারিত।

লিওনেল মেসি শেষ পর্যন্ত ইন্টার মায়ামিকে ক্লাব ইতিহাসের প্রথম ট্রফিটা এনে দিয়েছিলেন। তবে এবারে মেসি নেই লিগস কাপে। কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে চোট পেয়েছিলেন এলএমটেন। সেখান থেকে আর সেরে ওঠা হয়নি তার। লিগ কাপের রাউন্ড অব সিক্সটিনে ইন্টার মায়ামিও হেরেছে তারকা এই ফুটবলারের অনুপস্থিতিতে।

মেজর লিগ সকারের বর্তমান চ্যাম্পিয়ন কলম্বাস ক্রুর কাছে ৩-২ গোলে হেরে লিগ কাপ থেকে বিদায় নিয়েছে মায়ামি। ২-০ গোলে এগিয়ে থেকেও এদিন লিড হারিয়েছে মায়ামি। কলম্বাসের দুর্দান্ত প্রত্যাবর্তন তাদের ছিটকে দেয় ম্যাচ থেকে।

প্যারাগুয়ের মিডফিল্ডার মাতিয়াস রোহাসের ১০ম মিনিটে করা গোলে এগিয়ে যায় মায়ামি। ব্যবধান তারা দ্বিগুণ করে ৬২ মিনিটে। আরেক প্যারাগুইয়ান দিয়েগো গোমেজ নাম ওঠান স্কোরশিটে। সেখান থেকেই ঘুরে দাঁড়ায় কলম্বাস। ৬৭ মিনিটে যুক্তরাষ্ট্রের স্ট্রাইকার ক্রিস্টিয়ান রামিরেজ ও ৬৯ মিনিটে গোল করেন দিয়েগো রসি। ১১ মিনিট পর উরুগুয়ের ফরোয়ার্ড রসির আরেকটি গোল জয় এনে দেয় কলম্বাসকে।

এদিকে লিওনেল মেসি ঠিক কবে নাগাদ মাঠে ফিরবেন তা এখন পর্যন্ত অনিশ্চয়তায় আটকানো। ক্লাবের সূত্রে আর্জেন্টিনার গণমাধ্যম টিওয়াইসি জানিয়েছে, চোটে আর্জেন্টাইন কিংবদন্তির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। যদিও ধারণা করা হচ্ছে, আগস্টের শেষদিকে ঠিকই মাঠে দেখা যাবে মেসিকে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top