বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


রাওয়ালপিণ্ডিতে শান্তরা, ইসলামাবাদে খেলছে তাসকিন-বিজয়রা


প্রকাশিত:
২২ আগস্ট ২০২৪ ১২:৪২

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৬

ফাইল ছবি

পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে বাবর আজমদের বিপক্ষে লড়ছে নাজমুল হোসেন শান্তর দল। আজ (বৃহস্পতিবার) দ্বিতীয় দিনের মতো খেলা চলছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২১২ রান তুলেছে স্বাগতিকরা।

এদিকে, দেশটির রাজধানী ইসলামাবাদে পাকিস্তান শাহীনসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ ‘এ’ দল। গত মঙ্গলবার থেকে শুরু হওয়ার কথা ছিল দুই দলের মধ্যকার দ্বিতীয় চার দিনের ম্যাচটি। কিন্তু বৃষ্টির জেরে প্রথম দুই দিন টসও হতে পারেনি।

অবশেষে দ্বিতীয় চার দিনের ম্যাচ শুরু হয়েছে ৩য় দিনে তথা আজ। টসে জিতে বাংলাদেশ ‘এ’ দলকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে পাকিস্তান শাহীনস। বাংলাদেশ ‘এ’ দলের একাদশে আছেন তাসকিন আহমেদ। আবহাওয়া অনুকূলে থাকলে আজ খেলা হওয়ার কথা ৯৮ ওভার।

এর আগে বৃষ্টি বাধায় ড্র হয়েছিল প্রথম চারদিনের ম্যাচ। আবহাওয়ার পুরোপুরি বাতিল করতে হয়েছিল মাঝে এক দিনের খেলা। এ ছাড়া বৃষ্টি বাগড়া ছিল অন্যদিনগুলোতেও।

বাংলাদেশ ‘এ’ : এনামুল হক বিজয় (অধিনায়ক), মোহাম্মদ নাইম শেখ, মোহাম্মদ সাইফ হাসান, শাহাদাত হোসেন দিপু, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), জাকের আলি অনিক, হাসান মুরাদ, তানজিম হাসান সাকিব, তাসকিন আহমেদ, রুয়েল মিয়া ও তাওহীদ হৃদয়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top