রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১


বড় জয়ে বিশ্বকাপের পরের রাউন্ডে আর্জেন্টিনা


প্রকাশিত:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৮

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৮

ফাইল ছবি

উজবেকিস্তানে বসেছে ফিফা ফুটসাল বিশ্বকাপের দশম আসর। ২৪ দলের এই আসরে ‘সি’ গ্রুপ থেকে খেলছে আর্জেন্টিনা। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে অ্যাঙ্গোলাকে বড় ব্যবধানে হারিয়ে আলবিসেলেস্তেরা। এ জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোতে পা রাখল তারা।

গতকাল শনিবার (২১ সেপ্টেম্বর) গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে অ্যাঙ্গোলাকে ৯-৫ গোলে হারায় আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের হয়ে একাই ৫টি গোল করেন অ্যালান ব্র্যান্ডি। তাছাড়া একটি করে গোল করেন অ্যাঞ্জেল ক্লাউদিনো, লুকাস ত্রিপোদি, ক্যাভিন অ্যারিয়েটা ও ক্রিশ্চিয়ান বুরুতো। অ্যাঙ্গোলার হয়ে জো হ্যাটট্রিক করেন।

আর্জেন্টিনা প্রতিপক্ষের গোল মুখে ৪১টি শট করে, ১৭টি লক্ষ্যে রেখে ৯টি গোল আদায় করে নেয়। অন্যদিকে অ্যাঙ্গোলা ৩১টি শট করে ১৬টি লক্ষ্যে রেখে ৫টি গোল আদায় করে।

ম্যাচের ২ মিনিটের মধ্যে জোড়া গোল করে অ্যাঙ্গোলাকে লিড এনে দেন জো। এরপর ৭ মিনিটে আর্জেন্টিনার হয়ে একটি গোল শোধ করেন অ্যালান ব্র্যান্ডি। ম্যাচের ১০ম মিনিটে অ্যাঙ্গোলার লিড আরো বাড়ান জো। এরপর ১৩তম মিনিটে আর্জেন্টিনার হয়ে দ্বিতীয় গোল করেন ক্রিশ্চিয়ান বুরুতো। ১৭ ও ১৮তম মিনিটে আলবিসেলেস্তেদের হয়ে আরও দুটি গোল করেন অ্যালান ব্র্যান্ডি ও ক্যাভিন অ্যারিয়েটা।

ম্যাচের ৩১তম মিনিটে আর্জেন্টিনার লুকাস ত্রিপোদি গোল করে আর্জেন্টিনার লিড ৫-৩ করেন। তবে দুই মিনিট পর আর্জেন্টিনার অ্যাঞ্জেল ক্লাউদিনো আত্মঘাতী গোল করে বসলে ব্যবধান কমে অ্যাঙ্গোলার। তবে এক মিনিট পর অ্যাঞ্জেল ক্লাউদিনো আরেকটি গোল করে আর্জেন্টিনার লিড ৬-৪ করেন।

কিছুক্ষণ পর অ্যাঙ্গোলার হয়ে গোল করেন অ্যাডেরিটো। কিন্তু এরপর ৩ মিনিটের মধ্যে তিন গোল করে বড় ব্যবধানে আর্জেন্টিনার জয় নিশ্চিত করেন অ্যালান ব্র্যান্ডি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top