ঢাকা সোমবার, ৩০শে মার্চ ২০২০, ১৬ই চৈত্র ১৪২৬


টেস্ট খেলতে জুনে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল


প্রকাশিত:
১২ মার্চ ২০২০ ১৪:৫৬

আপডেট:
৩০ মার্চ ২০২০ ০২:৫৬

ফাইল ছবি

সময় নিউজ: চূড়ান্ত হয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরের সূচি। এ সফরে অস্ট্রেলিয়া ক্রিকেট দল খেলবে দুটি টেস্ট ম্যাচ। অবশ্য এ দুটি ম্যাচের আগের চারদিনের একটি অনুশীলন ম্যাচও খেলবে সফরকারীরা। বাংলাদেশ সফরের সূচি চূড়ান্ত করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। চট্টগ্রাম ও ঢাকায় হবে দুটি টেস্ট। ১১ থেকে ১৫ জুন বন্দরনগরী চট্টগ্রামে হবে প্রথম টেস্ট। ঢাকায় দ্বিতীয় টেস্ট হবে ১৯ থেকে ২৩ জুন।

বিস্তারিত সূচী থেকে জানা যায়, চলতি বছর জুন মাসের শুরুর দিকে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া। প্রথমে তারা একটি চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। তবে তাদের আসার তারিখ ও চার দিনের ম্যাচ মাঠে গড়ানোর তারিখ এখনো জানানো হয়নি।

প্রস্তুতি ম্যাচের পর ১১ থেকে ১৫ জুন চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। আর ১৯ থেকে ২৩ জুন সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

২০১৭ সালে সর্বশেষ বাংলাদেশে টেস্ট খেলতে এসেছিল অস্ট্রেলিয়া। সেবার মিরপুরে অস্ট্রেলিয়াকে প্রথমবার হারিয়ে দিয়েছিল বাংলাদেশ। দুই ম্যাচের টেস্ট সিরিজ ড্র হয়েছিল ১-১ ব্যবধানে। একই সঙ্গে তিন ওয়ানডে আর চার টি-টোয়েন্টি খেলতে আয়ারল্যান্ড সফরের সূচিও নিশ্চিত করেছে বিসিবি। আইরিশ ক্রিকেট বোর্ড অবশ্য বাংলাদেশের সঙ্গে তাদের সিরিজের সূচি দিয়েছিল একদিন আগে।


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
ফোন: +৮৮-০২-৪৭৪৪৭৩৭৩, +৮৮-০২-৪৭৪৪৫৯১৬; মোবাইল: ০১৭৮২ ৫৫২ ৬৬২।
ইমেইল : shomoynewsbd.net@gmail.com; shomoynews@yahoo.com
নির্বাহী সম্পাদক: আঞ্জুমান আরা

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top