মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


২ হাজার অক্সিজেন সিলিন্ডার দিল বিসিসিআই


প্রকাশিত:
২৫ মে ২০২১ ১৭:৩০

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০২:০৫

 সৌরভ গাঙ্গুলি। ছবি: সংগৃহীত

করোনায় দিশেহারা ভারত। নতুন ভ্যারিয়েন্টের কবলে প্রতিনিয়তই বাড়ছে সংক্রমণ আর মৃতের সংখ্যা। প্রায় প্রতিদিনই আক্রান্ত এবং মৃতের রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে দেশটি। ভেঙে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। সংকট দেখা দিয়েছে অক্সিজেনের। চেষ্টা চলছে এই সংকট কাটিয়ে ওঠার।

অক্সিজেন সংকট কাটিয়ে উঠতে এবার হাসপাতালগুলোর পাশে দাঁড়িয়েছে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন্ডিয়া (বিসিসিআই)। ১০ লিটার করে প্রায় ২ হাজারটি অক্সিজেন সিলিন্ডার অনুদান দিয়েছে তারা। যা ভারতের বিভিন্ন রাজ্য বা প্রদেশের হাসপাতালগুলোতে দেওয়া হবে।

এ প্রসঙ্গে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেন, বিসিসিআই কোভিড-১৯ মহামামিকে কাটিয়ে উঠতে সহায়তার হাত বাড়িয়েছে। ১০ লিটারের দুই হাজার অক্সিজেন সিলিন্ডার সহায়তা দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে। চিকিৎসা এবং স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে বিসিসিআই। করোনাকালে ডাক্তার কিংবা নার্সদের পাশে বিসিসিআই তাদের পাশে রয়েছে বলেও জানান সৌরভ।

তিনি বলেন, ‘চিকিৎসকরা সত্যই ফ্রন্টলাইনের যোদ্ধা। তারা যথাসাধ্য চেষ্টা করেছে। আমাদের বোর্ড সবসময় স্বাস্থ্য সুরক্ষাকে গুরুত্ব দিচ্ছে। আমরা ক্ষতিগ্রস্তদের ত্রাণ সরবরাহ করতেও সহায়তা দেবো।’


সম্পর্কিত বিষয়:

বিসিসিআই

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top