ঢাকা শনিবার, ৩০শে মে ২০২০, ১৭ই জ্যৈষ্ঠ ১৪২৭


এবার তামিমের লাইভ আড্ডায় নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন


প্রকাশিত:
২০ মে ২০২০ ১৪:৩৩

আপডেট:
৩০ মে ২০২০ ২৩:৩১

ছবি: সংগৃহীত

তামিম ইকবাল আগেই ঘোষণা দিয়েছেন এবার তার লাইভে ভিআইপি কেউ আসছেন। আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলটের সঙ্গে লাইভ শেষেই বলেছেন ২১ মে আসছেন এমন কেউ যার সঙ্গে আমাদের সময়ের বেশ ব্যবধান। সেজন্য লাইভটা দুপুর নাগাদ করতে হবে।

প্রথমে ধারণা করা হয়েছিল, সাকিব আল হাসান বা অন্য কাউকে। কারন সেখানে বাংলাদেশের টাইম অনেক পার্থক্য। কিন্তু না, এবার তামিম ইকবালের লাইভ আড্ডায় অতিথি হয়ে আসবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। করোনার কারণে ক্রিকেট ম্যাচ বন্ধ থাকায় গত কিছুদিন ধরে দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ আড্ডা আয়োজন করে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই অধিনায়ক।

আগামীকাল (বৃহস্পতিবার) ২১ মে লাইভ সেশনের একাদশ পর্বে উইলিয়ামসনকে আনছেন তামিম। প্রথম ১০ পর্ব রাতের বেলা করলেও, সময়জনিত পার্থক্যের কারণে এবারের আয়োজনটি হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

পঞ্চম বিদেশি ক্রিকেটার হিসেবে তামিমের আড্ডায় আসবেন উইলিয়ামসন। এরই মধ্যে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি এবং পাকিস্তানের ওয়াসিম আকরামকে দেখা গেছে তামিমের এই লাইভ আড্ডায়। আর দেশীয় ক্রিকেটারদের মধ্যে মুশফিক, মাহমুদুল্লাহ, মাশরাফি, তাসকিন, রুবেল, তাইজুল, সৌম্যরাও এসেছেন তামিমের আড্ডায়।

নিজ দেশের  রাতের প্রথমভাগেই বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে লাইভে আসছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর তিনটায় তামিমের নিজস্ব ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে লাইভ আড্ডা দেবেন তারা।  এরই মধ্যে তামিমের লাইভে এসেছেন ফ্যাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, বিরাট কোহলি ও সাবেক পাকিস্তান পেসার ওয়াসিম আকরাম। এছাড়া দেশের সাবেক-বর্তমান বেশ কিছু তারকাদের নিয়ে লাইভে আলাপ জমিয়েছেন তামিম। এবার তার দূরালাপনীর জাল পৌঁছাবে তাসমানিয়া দ্বীপে।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top