ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা জুন ২০২০, ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭


বিসিবির ঈদ বোনাস পেল ১৬শ ক্রিকেটার


প্রকাশিত:
২৩ মে ২০২০ ১৫:৪৪

আপডেট:
৪ জুন ২০২০ ২১:৫১

ফাইল ছবি

করোনা ভাইরাসের কারণে ঈদুল ফিতরের আগে অস্বচ্ছল ক্রিকেটারদের আর্থিক সহযোগিতা দেয়ার ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার সেই প্রেক্ষিতে অস্বচ্ছল ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছে বিসিবি।

ঢাকা প্রিমিয়ার লিগ ও প্রথম বিভাগের ক্রিকেটারদের ১০ হাজার এবং আর দ্বিতীয়-তৃতীয় বিভাগের খেলোয়াড়রদের ৮ হাজার টাকা করে আর্থিক সহায়তা করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণের পর থেকেই অসচ্ছল ক্রিকেটার ও স্বল্প আয়ের কর্মচারীদের পাশে দাঁড়ায় বিসিবি। শুধু ক্রিকেটই নয়, বিসিবির সহায়তা পেয়েছে অন্যান্য ডিসিপ্লিনের ক্রীড়াবিদরাও।

এরআগে, করোনা ভাইরাসের সংক্রমণের পর থেকেই স্বল্প আয়ের কর্মচারিদের পাশে দাঁড়ায় বিসিবি। ঢাকাসহ, ঢাকার বাইরের বিভাগীয় শহরগুলোতেও ক্রিকেট পরিবার এবং অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিসিবি। ক্রিকেটের বাইরের অন্যান্য ডিসিপ্লিনের ক্রীড়াবিদদেরও সহযোগিতা করেছে বিসিবি। দেশের ২৩টি ফেডারেশনের ক্রীড়াবিদদের জন্য ১০ হাজার টাকার ৫০১টি চেক প্রদান করেছে বিসিবি।

বিসিবি'র সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, একটু সময় লেগেছে আমাদের। প্রথমে আমরা ক্লাবের কাছ থেকে প্লেয়ারদের নাম ও বিকাশ নাম্বার নিয়েছি। ব্র্যাক ব্যাংকের সঙ্গে সহযোগিতার মাধ্যমে আমরা এই কাজটা করেছি। বিকাশ নাম্বার থাকাতে বিকাশের মাধ্যমে আর্থিক সহযোগিতা দেওয়া হয়েছে। প্রিমিয়ার ডিভিশন আর প্রথম বিভাগ লীগের ক্রিকেটারদের ১০ হাজার করে আর দ্বিতীয় ও তৃতীয় বিভাগের ক্রিকেটারদের ৮ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

করোনাকালে একের পর এক প্রশংসনীয় উদ্যোগ নিয়ে হাজির হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি। করোনাভাইরাস এদেশে সংক্রমণ ছড়ানোর শুরু থেকেই বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা দাঁড়িয়েছে অসচ্ছল ক্রিকেটার ও স্বল্প আয়ের বোর্ড কর্মচারিদের পাশে। তবে শুধু ঢাকাতেই নয় ঢাকার বাইরের বিভাগীয় শহরগুলোতেও ক্রিকেট পরিবার এবং অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে লাল-সবুজের ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন।


বিষয়: বিসিবি


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top