ঢাকা শুক্রবার, ১০ই জুলাই ২০২০, ২৭শে আষাঢ় ১৪২৭


ইয়ান বিশপের দশকসেরা একাদশে বাংলাদেশের সাকিব


প্রকাশিত:
২৮ মে ২০২০ ২০:৩৪

আপডেট:
১০ জুলাই ২০২০ ১৭:৩৮

ফাইল ছবি

উইন্ডিজের সাবেক ফাস্ট বোলার এবং বর্তমান সময়ের জনপ্রিয় ধারাভাষ্যকার ইয়ান বিশপ ওয়ানডে ক্রিকেটের বিগত এক দশকের সেরা একাদশ বাছাই করেছেন। বিরাট কোহলি, ডেভিড ওয়ার্নার, এবি ডি ভিলিয়ার্সদের মতো তার সেই একাদশে স্থান পেয়েছেন সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও।

বিশপ তার একাদশে মূল বোলার হিসেবে জায়গা দিয়েছেন চারজনকে। এরা হলেন মিচেল স্টার্ক, ডেল স্টেইন, লাসিথ মালিঙ্গা আর রশিদ খান। পঞ্চম বোলার হিসেবে তিনি এমন একজনকে নিতে চাইছিলেন যে কি না ব্যাটিংয়েও পটু। এ ক্ষেত্রে বর্তমান সময়ে সাকিবের থেকে ভালো আর কাউকে মনে হয়নি বিশপের।

সাকিবকে নিজের দশকসেরা ওয়ানডে একাদশে জায়গা দেওয়ার কারণ ব্যাখ্যায় তিনি বলেছেন, আমি চাচ্ছিলাম ৬ নম্বরে একজন পেস বোলিং অলরাউন্ডার নিতে। কিন্তু এখানে একজন ভদ্রলোক আছেন, যিনি সবসময় আলোচনার বাইরে থাকেন এবং তিনি হচ্ছেন সাকিব আল হাসান। একজন ব্যাটসম্যান ও বোলার হিসেবে তার অর্জন মূল্যায়ন করার মতো।

বিশপের সেরা একাদশ: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, রস টেলর, সাকিব আল হাসান, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, ডেল স্টেইন, লাসিথ মালিঙ্গা, রশিদ খান।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top