বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


৩১ মার্চ পর্যন্ত দেশে সব ধরনের খেলাধুলার আয়োজন বন্ধ: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী


প্রকাশিত:
১৭ মার্চ ২০২০ ০১:৪০

আপডেট:
১৭ মার্চ ২০২০ ০৩:১০

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে ৩১ মার্চ পর্যন্ত ক্রিকেট, ফুটবলসহ সব ধরনের খেলাধুলার আয়োজন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। এ ছাড়া আন্তর্জাতিক ইভেন্ট আয়োজনও এপ্রিলের পর করতে বলেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘করোনাভাইরাসের কারণে স্কুল-কলেজ বন্ধ করে দেয়া হয়েছে। সেখানে খেলাধুলা চালিয়ে যাওয়ার অর্থ হয় না। সিদ্ধান্ত নিয়েছি, ৩১ মার্চ পর্যন্ত ঘরোয়া এবং ৩০ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক খেলাধুলা বন্ধ রাখার। আমি ইতিমধ্যে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলেছি। বাফুফে চলমান স্কুল ফুটবল আজ থেকেই বন্ধ করবে এবং প্রিমিয়ার লিগও বন্ধ করবে। ক্রিকেট বোর্ডের সভাপতি বিষয়টি নিয়ে বসবেন আজই।

করোনাভাইরাসের কারণে বেশ কিছু আন্তর্জাতিক আসর স্থগিত করা হয়েছে আগেই। বাংলাদেশের বিশ্বকাপ ফুটবলের বাছাই পর্বের ম্যাচ স্থগিত করেছে ফিফা। মুজিববর্ষ উপলক্ষে ঢাকায় এশিয়া একাদশ ও বিশ্ব একাদশে দুটি ম্যাচও আপাতত স্থগিত করে বিসিবি।

অলিম্পিক অ্যাসোসিয়েশন স্থগিত করে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস। এ ছাড়া আর্চারি, সাইক্লিং, ভলিবলের আন্তর্জাতিক আসর স্থগিত করা হয়।

তবে ফুটবলে ঘরোয়া পর্যায়ের সর্বোচ্চ আসর ঢাকা প্রিমিয়ার ফুটবল লিগ চলমান ছিল। চলমান ছিল মেয়েদের ফুটবল লিগও। মঙ্গলবার থেকে শুরু হওয়ার কথা ছিল স্কুল ফুটবল চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সংবাদ বিজ্ঞপ্তিতে এরই মধ্যে এই আসরগুলো স্থগিত করার কথা জানিয়েছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top