শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


শোয়েব আখতারের বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানি নোটিশ


প্রকাশিত:
৯ নভেম্বর ২০২১ ০৬:২২

আপডেট:
৯ নভেম্বর ২০২১ ২০:১৯

ছবি-সংগৃহীত

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে পাকিস্তান ও নিউজিল্যান্ডের ম্যাচ চলাকালে পিটিভি স্পোর্টসের একটি টকশোতে উপস্থাপকের সঙ্গে তর্কাতর্কি হয় শোয়েব আখতারের।

টিভি লাইভে অপমানিত হয়ে শোয়ের মাঝেই বেরিয়ে যান এবং পরে অ্যানালিস্টের পদ থেকে ইস্তফাও দেন তিনি। এই ঘটনায় ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের’ কাছে ১০ কোটি রুপির মানহানি নোটিশ পাঠিয়েছে টিভি চ্যানেল কর্তৃপক্ষ।

পিটিভির দাবি, গত মাসে অন এয়ারে পদত্যাগ করে শুধু বিধিই ভাঙেননি শোয়েব, বিনা নোটিশে চাকরি ছেড়ে সংস্থার বিশাল আর্থিক ক্ষতিও করেছেন। রাষ্ট্রীয় টেলিভিশন প্রশাসন তাদের নোটিশে বলেছে, শর্ত অনুযায়ী তিন মাসের লিখিত নোটিশ দিয়ে চাকরি ছাড়তে হয়। কিন্তু শোয়েব আগাম কোনো নোটিশ না দিয়ে পদত্যাগ করেছেন। এছাড়া তাদের না জানিয়ে দুবাইয়ে ভারতীয় টিভি শোতে উপস্থিত হন ভারতীয় ক্রিকেটার হরভজন সিংয়ের সঙ্গে। এতে আর্থিকভাবে অনেক লোকসান হয়েছে পিটিভির।

টুইটারে শোয়েব লড়াইয়ের ঘোষণা দিয়ে বলেন, ‘খুবই হতাশ। পিটিভিতে কাজ করার সময় আমার সম্মান রক্ষা তো করতেই পারেনি, এখন তারা আমাকে ক্ষতিপূরণের নোটিশ পাঠাল। আমি একজন যোদ্ধা এবং হাল ছাড়ব না। এই আইনি লড়াই লড়ব আমি। আমার আইনজীবী সালমান নিয়াজী আইন অনুসারে কাজ করবেন।’



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top