বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


প্রথম টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে ২০১ রানের টার্গেট দিয়েছে টাইগাররা


প্রকাশিত:
১০ মার্চ ২০২০ ০২:৪৫

আপডেট:
১০ মার্চ ২০২০ ২১:৫৫

ছবি: বিসিবি থেকে নেয়া

সময় নিউজ: ওয়ানডে সিরিজের ধারাবাহিকতাই টি-টোয়েন্টিতে ধরে রাখতে যাচ্ছে বাংলাদেশ। সিলেটের পর ঢাকায় এসেও জিম্বাবুয়ে ব্যাটসম্যানদের ওপর ঝড় বইয়ে দিয়েছে বাংলাদেশের ব্যাটসম্যানরা। লিটন দাস ফিফটি করলেন ৩১ বলে। সৌম্য সরকার তো আরও ভয়ঙ্কর, হাফসেঞ্চুরি করলেন লিটনের চেয়ে ১ বল কম খেলে। তাদের সঙ্গে তামিম ইকবালের ঝড়ো ব্যাটিংয়ে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে বাংলাদেশ। লিটন, তামিম, সৌম্যর ব্যাটে ভর করে জিম্বাবুয়ের সামনে ২০১ রানের লক্ষ্য বেধে দিয়েছে বাংলাদেশ।

আগে ব্যাট করতে নেমে চার-ছক্কা দিয়ে রানের খাতা খুলেন দুই অপেনার তামিম ইকবাল ও লিটন দাস। দলীয় ৯২ রানের মাথায় মাধেভেরের বলে শন উইলিয়ামসের হাতে ক্যাচ দিয়ে আউট হন তামিম। ৩৩ বলে ৪১ করে আউট হন তিনি। তার ইনিংসটি সাজানো ছিল ৩টি বাউন্ডারি ও ২টি ছক্কার মারে।

তামিমের পর আউট হন লিটনও তবে নিজের ৩য় অর্ধশতক পূর্ণ করেন। ৩১ বলে ৪ বাউন্ডারি ও ৫ ছক্কার মারে এ অর্ধশতক করনে তিনি। দলীয় ১০৬ রানের মাথায় ৫৯ রান করে সিকন্দার রাজার এলবিডব্লিউয়ের শিকার হন তিনি।

এরপর ব্যাট করতে নেমে সৌম্য সরকার রিতিমতো তাণ্ডব চালান। তিনি ৩২ বলে ৬২ রান করেন। তার ইনিংসটি সাজানো ছিল ৪টি বাউন্ডারি ও ৫টি ছক্কার মারে। আর মুশফিক করেন ৮ বলে ১৭ রান। সর্বশেষ ৩ উকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে বাংলাদেশ।

জিম্বাবুয়ের তিন বোলার সিকান্দার রাজা, ক্রিস পোফু ও ওয়েসলি মাদেভেরে প্রত্যেকে নেন একটি করে উইকেট।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top