বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


৪-১ গোলের ব্যবধানে বড় জয় পিএসজির


প্রকাশিত:
৮ ডিসেম্বর ২০২১ ২১:২৭

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ২২:২৮

ছবি-সংগৃহীত

লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ৪-১ গোলের বড় ব্যবধানে ক্লাব ব্রুজেসকে হারিয়েছে ফরাসি জয়ান্ট পিএসজি।

আগেই নকআউট পর্ব নিশ্চিত করা পিএসজি নিয়মরক্ষার ম্যাচে মঙ্গলবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে ঘরের মাঠে ক্লাব ব্রুজেসের মুখোমুখি হয়।

ম্যাচের শুরুতেই ২ মিনিটের সময় এগিয়ে যায় প্যারিসিয়ানরা। প্রায় একক নৈপুণ্যে দারুণ এক গোল করেন কিলিয়ান এমবাপ্পে। এর পাঁচ মিনিট পর আবারও ফরাসি ফরোয়ার্ডের গোল। এবার তাকে বল বানিয়ে দেন আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া। এর মধ্য দিয়ে চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে সবচেয়ে কম বয়সী হিসেবে ৩০ গোলের মাইলফলক স্পর্শ করলেন এমবাপ্পে। বর্তমানে ক্লাব ফুটবলের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই আসরে তার গোল সংখ্যা ৩১টি।

তৃতীয় গোলের জন্য ফরাসি জয়ান্টদের খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। প্রথমার্ধের ৩৮ মিনিটের সময় দূরপাল্লার এক শটে জাল খুঁজে নেন লিওনেল মেসি। এবার এসিস্টের ভূমিকায় এমবাপ্পে। পরে দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটের সময় একটি গোল শোধ করেন ক্লাব ব্রুজেসের ম্যাট রিটস।

এর ৮ মিনিট পরই পেনাল্টিতে গোল আদায় করতে মোটেও ভুল করেননি আর্জেন্টাইন অধিনায়ক। এতেই ৪-১ গোলের বড় ব্যবধানে জয় নিশ্চিত হয় প্যারিসের।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top