ঢাকা শুক্রবার, ১০ই জুলাই ২০২০, ২৭শে আষাঢ় ১৪২৭


বাবর আজমকে 'মেরে ফেলার' হুমকি দিলেন সানিয়া!


প্রকাশিত:
২৭ জুন ২০২০ ১৮:৪৯

আপডেট:
১০ জুলাই ২০২০ ১৮:৪১

বাবর আজম ও সানিয়া মির্জা। ছবি সংগৃহীত।

পাকিস্তান দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজমকে মেরে ফেলার হুমকি দিলেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। শুধু তা-ই নয়, শোয়েব মালিকের বাড়িতে গেলে আপ্যায়ন মিলবে না বলেও হুঁশিয়ারি দেন সানিয়া।

ইনস্টাগ্রাম চ্যাট থেকে মশকরা- সেখান থেকে হাসি ঠাট্টা। এতদূর সব ঠিকই ছিল। কিন্তু তারপরেই কী এমন হল! যে, সানিয়া মির্জা শেষ পর্যন্ত পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজমকে 'খুনের' হুমকি দিয়ে বসলেন! যদিও এসব হুমকির কোনোটাই সিরিয়াস নয়।

সম্প্রতি বাবর আজমের এক মন্তব্যের জেরে ‘আমি তোমাকে মেরেই ফেলব’ এমন হাস্যরসে পূর্ণ হুমকি দিয়েছেন মালিকপত্নী সানিয়া। এর কারণ অবশ্য পাক অলরাউন্ডার শোয়েব মালিক নিজেই।

সম্প্রতি এক অনলাইন লাইভে বাবর আজমকে প্রশ্ন করেন শোয়েব, ‘দলের মধ্যে তোমার প্রিয় ভাবী কে?’ জবাবে বাবর মন খুলেই বলেন, অবশ্যই সাবেক ওয়ানডে অধিনায়ক সরফরাজ আহমেদের স্ত্রী খুশবখত। কিন্তু, সানিয়া আশা করেছিলেন তার নামই বলবেন বাবর। তাই অনেকটা আশাহত হয়ে ‘মেরে ফেলার’ ওই হুমকি দিয়ে সানিয়া ইনস্টাগ্রামে লেখেন– ‘আমাদের বাড়ির কাউচে আর ঘুমাতে পারবে না তুমি।’

তবে, শুধু সানিয়া মির্জাই নন, প্রাক্তন পাক ক্রিকেটার আজহার মেহমুদের স্ত্রী ইব্বা কুরেশিও বাবর আজমকে বলেন, "মেরে ফেলব তোমাকে। তবে সত্যি কথা বলে ভালো করেছ। তোমাকে আর বাসায় দাওয়াত দেব না।"

এদিকে, মহামারী করোনার কারণে পাকিস্তানে আটকে ছিলেন শোয়েব মালিক। তবে দীর্ঘ পাঁচ মাস পর ছুটি পেয়েছেন স্ত্রী ও ছেলের সঙ্গে দেখা করার। এখন তিনি তাদের সঙ্গেই সময় কাটাচ্ছেন।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top