ঢাকা মঙ্গলবার, ৭ই জুলাই ২০২০, ২৪শে আষাঢ় ১৪২৭


শিরোপা দৌঁড়ে আরেকবার হোঁচট খেলো বার্সা


প্রকাশিত:
২৮ জুন ২০২০ ০৮:৫৮

আপডেট:
৭ জুলাই ২০২০ ০৯:০৭

ছবি: সংগৃহীত

ফের হোঁচট খেলো বার্সেলোনা। সেল্তা ভিগোর মাঠে ২-২ গোলে ড্র করে লা লিগা শিরোপা ধরে রাখার দৌঁড়ে কাতালান ক্লাবটি পিছিয়ে পড়ল বেশ খানিকটা।

গতকাল শনিবার স্থানীয় সময় বিকেলের ম্যাচে দুবার এগিয়ে গিয়েও জিততে পারেনি বার্সেলোনা। ফিরেছে ২-২ ড্র করে। সফরকারীদের গোল দুটি করেন লুইস সুয়ারেস। সেল্তা দুই গোলদাতা ফিওদোর স্মোলোভ ও ইয়াগো আসপাস। এক পয়েন্ট করে পেয়েছে দুদল।

শেষ মুহূর্তে হারতে বসেছিল বার্সা। কোনোমতে গোল ঠেকিয়ে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে ফেরে কিকে সেতিয়েনের দল।

গত সপ্তাহেই সেভিয়ার মাঠে গিয়ে গোলশূন্য ড্র করে আসতে হয়েছিল লিওনেল মেসিদের। পরের ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় পেলেও মেসি থেকে যান গোলহীন। আজও তিনি গোল করতে পারলেন না। বার্সার হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ।

উরুগুইয়ান স্টাইকারের জোড়া গোলে পরাজয়টা এড়াতে পেরেছে বার্সা। কিন্তু তাদের ডিফেন্স ভেঙ্গে উল্টো বার্সাকে ২ গোল দিয়েছে সেল্টা ভিগো। সুতরাং, মেসিদের পয়েন্ট হারাতে হলো ২টি।

৩২ ম্যাচ শেষে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকলেও এক ম্যাচ কম খেলে রিয়ালের পয়েন্ট ৬৮। এস্পানিওলের বিপক্ষে পরের ম্যাচ রিয়ালের। এই ম্যাচে রিয়াল হারলেই কেবল বার্সা এগিয়ে থাকবে। রিয়াল জিতলে তো ২ পয়েন্ট এগিয়ে যাবে।

ম্যাচের ২০ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন লুইস সুয়ারেজ। এ গোলের মাধ্যমে বার্সাকে তিন পয়েন্ট এগিয়ে দেয়ার সুযোগ তৈরি করে দেন সুয়ারেজ। কিন্তু সুয়ারেজের এই গোলকে শোধ করে দেন ফেদর স্মোলভ। ৫০ মিনিটে তিনি সেল্টা ভিগোকে সমতায় ফেরান।

৬৭ মিনিটে আবারও বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। কিন্তু লিড ধরে রাখতে ব্যর্থ হলো বার্সার ডিফেন্ডাররা। ম্যাচ শেষ হওয়ার ২ মিনিট আগেই বার্সার সর্বনাশ করে ছাড়লেন ইয়াগো আসপাস। তার গোলে ম্যাচ সমতায় রেখেই মাঠ ছাড়ে সেল্টার ফুটবলাররা। সঙ্গে সঙ্গে হতাশায় মুষড়ে পড়েন বার্সার ফুটবলাররা।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top