ঢাকা বৃহঃস্পতিবার, ৪ঠা জুন ২০২০, ২২শে জ্যৈষ্ঠ ১৪২৭


মালার পরিবর্তে মাস্ক বদলে বিয়ে


প্রকাশিত:
২২ মে ২০২০ ১০:১৬

আপডেট:
৪ জুন ২০২০ ২১:৪০

ছবি: সংগৃহীত

চারদিকেই করোনার আতঙ্ক। সচেতন মানুষ তাই কাটাচ্ছেন ঘরবন্দি জীবন। বলা হয়েছে সামাজিক দূরত্ব বজায় রাখতে। তবে সেই পরামর্শ ভুলে অনেকেই বসছেন বিয়ের পিঁড়িতে। তবে করোনার আতঙ্কে পাল্টে গেছে কিছু উৎসব রীতি! দেখা গেল বিয়েতে পালন করা হলো এক ভিন্ন রীতি। ফুলের মালার বদলে বর-কনে পরস্পরের মুখে মাস্ক পরিয়ে দিলেন।

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। ভারতের এক সংবাদমাধ্যম জানায়, রাজস্থানের যোধপুরে সামাজিক দূরত্ব মেনে এই বিয়ে অনুষ্ঠিত হয়। পাত্রের পাঞ্জাবির সঙ্গে পাত্রীর লেহেঙ্গায় বাঁধা ছিল জোড়। সামাজিক দূরত্ব বাড়াতে সেই জোড়ের দৈর্ঘ্য বেশ খানিকটা লম্বা ছিল।

সংবাদমাধ্যমে প্রকাশিত ছবিতে সেই চিত্রও ধরা পড়েছে। ছবিতে আরও দেখা যায় বর-কনে মালার পরিবর্তে মাস্ক বদল করছেন। এই বিষয়ে পাত্রী নীতু বলেন, সামাজিক দূরত্বের সব বিধি মেনেই আমরা বিয়ে সেরেছি। আর মালা বদল তো সবাই করে বর্তমান পরিস্থিতি মাস্কই আমাদের রক্ষাকবচ। তাই মালার পরিবর্তে মাস্ক বদল করার সিদ্ধান্ত নিই।

জানা যায়, বিয়েতে আমন্ত্রিতরা সবাই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে এসেছিলেন। আয়োজকরা জানান, তাদের সবার জন্য হ্যান্ড স্যানিটাইজারেরও ব্যবস্থা করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top