ঢাকা শুক্রবার, ১০ই জুলাই ২০২০, ২৭শে আষাঢ় ১৪২৭


স্পাইডারম্যান হতে গিয়ে মৃত্যুমুখে তিনভাই


প্রকাশিত:
২৯ মে ২০২০ ২৩:৫১

আপডেট:
৩০ মে ২০২০ ১২:২৬

ফাইল ছবি

সিনেমার সুপারহিরো স্পাইডারম্যান হতে চেয়েছিল তিন ভাই। তিনজনই নাবালক। স্পাইডারম্যান হওয়ার নেশায় ভয়ঙ্কর এক অঘটন ঘটিয়ে ফেলে তারা। ঘটনাটি ঘটেছে বলিভিয়ার পোতোসির চায়ান্ত শহরে। কমিক বইয়ের গল্প ও সিনেমায় দেখানো ঘটনা অনুযায়ী স্পাইডারম্যান হতে মাকড়সার কামড় খাওয়ার পরিকল্পনা করে তারা।

৮, ১০ ও ১২ বছর বয়সি ওই তিন ভাই সে মতোই ব্ল্যাক উইডো মাকড়সা জোগাড় করে তার কামড় খায়। মারাত্মক বিষাক্ত এ মাকড়সার কামড়ে তিনজনের শরীরেই ছড়িয়ে পড়ে মারাত্মক বিষ। ন্যাশনাল জিওগ্রাফি পত্রিকার মতে, ব্ল্যাক উইডো মাকড়সা দুনিয়ার অন্যতম ভয়ঙ্কর এবং মারাত্মক বিষাক্ত মাকড়সা।

জানা গিয়েছে, যখন বাড়িতে কেউ ছিল না, বাচ্চাগুলোর মা-ও কাজে বাইরে গিয়েছিলেন, তখনই ব্ল্যাক উইডো মাকড়সা নিয়ে নিজেদের এক্সপেরিমেন্ট শুরু করে তিন ক্ষুদে। মার্ভেল সুপারহিরো স্পাইডারম্যান হওয়ার নেশায় বুঁদ তিন ভাই লাঠি দিয়ে ক্রমাগত খোঁচাতে থাকে। ক্ষুব্ধ ব্ল্যাক উইডো মাকড়সাটি তিনজনকে আক্রমণ করে এবং কামড়ে দেয়। সঙ্গে সঙ্গে বিষ ছড়িয়ে পড়ে বাচ্চা তিনটির শরীরে।

বিষের অসহ্য জ্বালায় অসুস্থ হয়ে পড়ে তিনজন। ঘটনার খানিকক্ষণের মধ্যেই ছেলেগুলোর মা বাড়ি ফিরে তাদের অবস্থা দেখে চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখান থেকে পরিস্থিতি আশঙ্কাজনক দেখে ভর্তি করা হয় হাসপাতালে। বিষের প্রভাবে মারাত্মক জ্বর ও মাংসপেশীর যন্ত্রণার ছটফট করতে থাকে তিন ভাই। অবস্থার মারাত্মক অবনতি হওয়ায় তিনবার তিন হাসপাতালে স্থানান্তরিত করতে হয়। অবশেষে এক সপ্তাহ যমে মানুষে লড়াইয়ের পর আপাতত সুস্থ হয়ে উঠেছে তারা।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top