শনিবার, ৪ঠা ডিসেম্বর ২০২১, ২০শে অগ্রহায়ণ ১৪২৮


প্রেমের টানে জামালপুরে মেক্সিকান নারী!


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২১ ০৯:০২

আপডেট:
২৩ নভেম্বর ২০২১ ১৩:২৮

ছবি-সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় ও প্রেমের টানে জামালপুরে এসেছেন গাডিস নাইলি টরিবিও মরালেস নামের এক মেক্সিকান নারী। তিনি নারী জেলার সরিষাবাড়ী উপজেলায় এসে রবিউল হাসান রুমন নামের এক যুবককে বিয়ে করেছেন। তারপড় সে ইসলাম ধর্ম গ্রহণ করে লাইলী আক্তার নাম ধারণ করেছেন।

রবিউল হাসান রুমন পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা গ্রামের আলহাজ মো. নজরুল ইসলামের ছেলে। রবিউল ময়মনসিংহের রুমডো ইনস্টিটিউট অব মডার্ন টেকনোলজি থেকে মেকানিক্যালে ডিপ্লোমা সম্পন্ন করে বর্তমানে ফ্রিল্যান্সিংয়ে জড়িত।

রবিউল হাসান জানান, ২০১৯ সালে টরিবিও মরালেসের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তাঁর। প্রেম ও বন্ধুত্বের কারণে রবিবার সকালে বাংলাদেশে আসেন তিনি। এরপর ঢাকা জজ কোর্টে গিয়ে এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে তাঁকে বিয়ে করেছেন ওই নারী।

টরিবিও মরালেস জানান, মেক্সিকোর পোএবলা শহরের ব্যবসায়ী গ্রেগরিও টরিবিওর মেয়ে তিনি। পোএবলা বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করেছেন তিনি।

তিনি আরও জানান, বাংলাদেশে আসতে কোনো ভয় বা সমস্যা হয়নি। করোনার কারণে কিছুটা উৎকণ্ঠা থাকলেও ভালোবাসার মানুষের কাছে আসার আনন্দে তা তাঁর মধ্যে প্রভাব ফেলেনি। কিছুদিন শ্বশুরবাড়িতে অবস্থান করে টরিবিও মরালেস মেক্সিকোতে ফিরে যাবেন। পরে দুই দেশের নিয়মানুযায়ী আনুষ্ঠানিকতা সম্পন্ন করে রবিউলকে মেক্সিকোতে নিয়ে যাওয়ার পরিকল্পনা আছে তাঁর।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top